প্রতি দিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে বক্স অফিসে 'দ্য কাশ্মীর ফাইলসে'র আয়। কোনো প্রোমোশন, বড় তারকা না থাকা সত্ত্বেও এ সিনেমাটি যেভাবে সাড়া ফেলেছে, তা এক কথায় বিস্ময়কর! ছবিকে কেন্দ্র করে দানা বেঁধেছে রাজনৈতিক বিতর্কও। এবার এ সিনেমার ভূয়সী প্রশংসা করলেন জনপ্রিয় অভিনেতা আর মাধবন। টুইট করে এই ছবির উদ্দেশে জানান শুভেচ্ছা বার্তাও। 

তরণ আদর্শের মতো প্রখ্যাত ফিল্ম ট্রেড এনালিস্টও টুইট করে জানিয়েছেন, অসাধারণ ব্যবসা করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। প্রতিদিনই এই ছবির বক্স অফিস কালেকশনের অংকটি সবার সামনে তুলে ধরছেন তিনি। তার সেই টুইটে মাধবন লিখেছেন, 'এককথায় অবিশ্বাস্য এবং অভূতপূর্ব! সত্যি বলতে কী হিংসেও হচ্ছে আবার এই ছবির গোটা টিমের জন্য ভারি গর্বও হচ্ছে। দারুণ আনন্দও কিন্তু হচ্ছে।' এরপর টুইট শেষে হ্যাশট্যাগে দ্য কাশ্মীর ফাইলসও জুড়ে দিয়েছেন তিনি।

এর আগে কিরণ খের থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত, মুকেশ খান্না-র মতো বলিউডের বিভিন্ন পরিচিত মুখ এই ছবির প্রতি নিজেদের সমর্থন জানিয়েছেন। প্রশংসা করেছেন। তালিকায় রয়েছেন অক্ষয় কুমারও। কিছুদিন আগে টুইট করে জানিয়েছিলেন যে তিনি এখনও এই ছবি দেখার সময় বের করে উঠতে পারেননি বটে, তবে খুব জলদি তা করবেন। তিনি আরও লেখেন যে ‘দ্য কাশ্মীর ফাইলস’-কে দারুণভাবে দর্শক গ্রহণ করেছেন এবং তার ফলাফল টের পাওয়া যাচ্ছে এই ছবির বক্স অফিস কালেকশনে। রীতিমত গর্জে উঠেছে এ ছবি। পাশাপাশি ফের একবার দল বেঁধে হলমুখী হওয়ার জন্য দর্শকদেরও সাধুবাদ জানিয়েছেন 'খিলাড়ি'।

এসকেডি