প্রদর্শন চলাকালে মোট দুইবার বিভ্রাট। যার কারণে কয়েক সেকেন্ডের জন্য রামচরণকে দেখতে পাননি দর্শক। তাতেই এলাহি কাণ্ড। প্রথমে চিৎকার করে প্রতিবাদ। দ্বিতীয়বার আর মুখে নয়, প্রতিবাদ হয়েছে হাতে। দর্শকরা ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন প্রেক্ষাগৃহের কাচের জানলা, দরজা। উপড়ে দিয়েছেন পর্দার সামনের বেড়া। ভেঙে দিয়েছেন চেয়ার। শুক্রবার (২৫ মার্চ) ভারতের বিজয়ওয়াড়ার বেসান্ত রোডের একটি প্রেক্ষাগৃহে এ ঘটনা ঘটে।

ঠিক কী হয়েছিল সেখানে? সময় সকাল সাড়ে সাতটা। মর্নিং শো দিয়েই মুক্তি পায় পরিচালক রাজামৌলির ‘আরআরআর’। সবাই যখন ছবিতে বুঁদ তখনই সকাল ৮টা ৪০ মিনিটে কয়েক সেকেন্ডের জন্য ছবি দেখানোয় বিভ্রাট ঘটে। দর্শকের চিৎকারে কান পাতা দায়। জনতা ক্ষেপেছে বুঝেই তড়িঘড়ি যান্ত্রিক ত্রুটি সারিয়ে ফের প্রদর্শন শুরু হয়। কিছুক্ষণ পর দ্বিতীয়বার একই ঘটনা ঘটতেই দর্শকরা রীতিমতো তাণ্ডব চালিয়েছেন প্রেক্ষাগৃহে।

ঘটনার আকস্মিকতায় প্রথমে হতবাক হয়ে যান প্রেক্ষাগৃহের কর্ণধার। তারপরই দ্রুত ব্যবস্থা নেন তিনি। সামলে নেন সবকিছু। পরে সংবাদ মাধ্যমকে কর্ণধার জানিয়েছেন, স্যাটেলাইট সিগনালে কিছু সমস্যা দেখা দেওয়ায় কয়েক সেকেন্ডের জন্য থমকে গিয়েছিল ছবিটি। তাতেই এমন মারমুখী হয়ে উঠেন সবাই। শেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হয় সরকারি এবং স্থানীয় প্রশাসনকে।

দক্ষিণ এসিপি (দক্ষিণ) এম শ্রীনিবাসুলুর দাবি, মদ্যপ অবস্থায় ১০ জনের মতো যুবক ছবিটি দেখতে ঢুকেছিল। প্রদর্শন হঠাৎ বন্ধ হয়ে গেলে নেশার ঝোঁকে তারাই ভাঙচুর করে। প্রশাসন তাদের পুলিশি হেফাজতে নিয়েছে। প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যে তাদের বিরুদ্ধে একটি মামলাও  হয়েছে।

এসএসএইচ