বলিউডের দাপুটে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। দীর্ঘ সময় স্ট্রাগল করে পোক্ত অবস্থান গড়েছেন। জনপ্রিয়তার সুবাদে তার অর্জনের ঝুলিতে এসেছে বিপুল অর্থ-সম্পদও। সেই নওয়াজ কিনা চলাচল করেন লোকাল ট্রেনে!

শুনে বিস্মিত হওয়াটাই স্বাভাবিক। কিন্তু ঘটনা সত্যি। ভাইরাল হওয়া একটি ভিডিওতে বিষয়টি উঠে এসেছে। এতে দেখা গেছে, মুম্বাই লোকাল ট্রেনের প্লাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। এরপর ট্রেনের সিটে বসে থাকতেও দেখা গেছে তাকে।

নওয়াজের পরনে খয়েরি টি-শার্ট আর কালো প্যান্ট। চোখে সানগ্লাস দিয়েছেন, মুখে লাগিয়েছেন মাস্ক। আবার মাথায় আছে টুপি। এ কারণে সাধারণ মানুষ তাকে চিনতে পারেনি। তবে এক ভক্ত ঠিকই চিনে ফেলে। তাৎক্ষনিক ভিডিও করে ছেড়ে দেয় ইন্টারনেটে। যা রাতারাতি ভাইরাল হয়ে গেছে।

ভিডিও দেখে নওয়াজের প্রশংসা করছেন সবাই। তারকা হয়েও সাধারণ মানুষের মত তিনি লোকাল ট্রেনে চড়েন, এটা তার সুন্দর মানসিকতার বহিঃপ্রকাশ বলে মনে করছেন ভক্তরা।

নওয়াজউদ্দিন নিজেও জানিয়েছেন, বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য লোকাল ট্রেন ব্যবহার করেন তিনি। যাতে রাস্তায় যানজটে পড়ে দেরি না করে ফেলেন।  

উল্লেখ্য, নওয়াজউদ্দিনকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তি পাওয়া ‘সিরিয়াস মেন’ সিনেমায়। এটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। সম্প্রতি অভিনেতার নতুন সিনেমা ‘হিরোপান্তি ২’-এর ট্রেলার প্রকাশ হয়েছে। যেখানে নায়ক-নায়িকার চরিত্রে আছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। সিনেমায় ভিলেনের ভূমিকায় থাকছেন নওয়াজ। ট্রেলারে তার লুক ও অভিনয়ের ঝলক দেখে চমকে গেছেন ভক্তরা। আগামী ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।  

কেআই