চারদিন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। আগের তুলনায় অনেকটা সুস্থ আছেন। সুস্থ হয়ে বাড়ি ফেরার খবরে স্বস্তি পেয়েছেন ধর্মেন্দ্র ভক্তরা।

জানা গিয়েছে, চারদিন আগেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ধর্মেন্দ্রকে। শ্যুটিং করতে গিয়ে পিঠে চোট পেয়েছিলেন ৮৬ বছর বয়সী অভিনেতা। সুস্থ হয়ে বাড়ি ফিরে অনুরাগীদের উদ্দেশে ভিডিও বার্তা শেয়ার করেন ‘শোলে’র বীরু।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘বন্ধুরা, বড় শিক্ষা পেলাম। কোনো কিছুই মাত্রাতিরিক্ত ভালো নয়। তা করতে গিয়ে শিরদাঁড়ায় চোট পেয়েছিলাম। পেশিতে টান ধরেছিল। দুই-চার দিন খুব কষ্টে কেটেছে। তবে আপনাদের ভালোবাসা এবং প্রার্থনায় এখন ভালো আছি।’

এই বয়সেও কাজ থেকে ছুটি নেওয়ার ইচ্ছা নেই ধর্মেন্দ্রর। খুব শিগগির বর্ষীয়ান অভিনেতাকে দেখা যাবে ‘আপন’ ছবির সিকুয়েলে। এই ছবিতে দেওল পরিবারের তিন প্রজন্মকে একসঙ্গে দেখা যাবে। সানি ও ববি ছাড়াও ছবিতে থাকছেন সানি-পুত্র করণ দেওল।

এছাড়াও রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ ছবিতেও থাকছেন ধর্মেন্দ্র। এই ছবিতে ৪৮ বছর পর ‘শোলে’ কো-স্টার জয়া বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

এমএইচএস