বলিউড পেরিয়ে হলিউডেও নিজের অভিনয় প্রতিভা দিয়ে আলাদা জায়গা করে নিয়েছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আমেরিকান সংগীত তারকা নিক জোনাসকে বিয়ে করে থিতু হয়েছেন সেখানেই। মেয়ে মালতীকে নিয়ে সংসার পেতেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে।

প্যান নলিনের ‘দ্য লাস্ট ফিল্ম শো’ (চেলো শো) অস্কারে মনোনয়ন পেয়েছে। শনিবার লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম বাড়িতে এই ভারতীয় সিনেমার একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন প্রিয়াঙ্কা। এই গুজরাটি ছবি অস্কার ২০২৩-এ সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগের জন্য সংক্ষিপ্ত তালিকায় রয়েছে। ছবির বিশেষ স্ক্রিনিংয়ে অংশ নেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত একাধিক তারকা ব্যক্তিত্ব।

সিনেমার প্রযোজক ডেভিড ডুবিনস্কি অভিনেত্রী লস অ্যাঞ্জেলেসের বাড়ি থেকে একগুচ্ছ ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ভিডিওগুলোতে প্রিয়াঙ্কাকে ভারত সম্পর্কে সকলকে বলতে শোনা গিয়েছে। গ্লোবাল আইকনের বিলাসবহুল বাড়ির ঝলকও উঠে এসেছে ছবি এবং ভিডিওতে।

ক্যাপশনে ছবির বিষয় জানিয়েছেন ডেভিড। তিনি লিখেছেন, ভারতের প্রত্যন্ত গ্রামের একটি ছেলের নাটকে অভিনয় এবং সেখান থেকে রুপালি পর্দায় পা রাখা বিষয় নিয়ে ‘দ্য লাস্ট ফিল্ম শো’।

এই ছবির পরিচালক পান নলিন এবং প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভাবিন রাবারি। অন্যান্য ভূমিকায় আছেন ভাবেশ শ্রীমালি, রিচা মীনা, দীপেন রাভাল ও পরেশ মেহতা। সিনেমাটি ২০২২ সালে ১৪ অক্টোবর ভারতে মুক্তি পায়। পরে ২ ডিসেম্বর দেখানো হয় যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে। এছাড়াও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও মুক্তি পেয়েছে ‘চেলো শো’।