ধর্মগুরু এবং হিরের ব্যবসায়ী মুফতি আনাস সৈয়দের সন্তান তার গর্ভে। শুক্রবার এ কথা স্বামীকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা করেছেন প্রাক্তন অভিনেত্রী। ধর্মগুরুকে বিয়ে করার পরেই অভিনয় দুনিয়া থেকে বিদায় নিয়েছেন তিনি।

সানা আরও জানিয়েছেন, চিকিৎসকদের দাবি সব ঠিক থাকলে জুন মাসে তার সন্তান ভূমিষ্ঠ হবে।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাত্‍কারে সন্তানধারণের কথা প্রথম জানান তিনি। সানা বলেন, ‘আমি এবং আমার স্বামী আল্লাহর সেরা উপহার আশীর্বাদরূপে গ্রহণ করছি।’ একই সঙ্গে এও স্পষ্ট করেছেন, যমজ সন্তান নয়। এক সন্তান তার গর্ভে। এ বিষয়ে প্রাক্তন অভিনেত্রীর দাবি, তিনি ধীরে-সুস্থে এগোনোয় বিশ্বাসী। মাতৃত্ব নিয়ে তার দাবি, তিনি ভীষণভাবে জীবনের এই বিশেষ পর্যায় উপভোগ করছেন। আনন্দে মেঘমুলুকে ভাসছেন। 

তার কথায়, ‘একজন নারী হিসেবে অনেক উত্থান-পতনের মুখোমুখি হয়েছি। এই মুহূর্তে সবচেয়ে সুন্দর সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এখন শুধুই সন্তানের প্রতীক্ষা। যে-ই আসছে সে যেন সুস্থ-সবল ভাবে জন্ম নেয়।’

সানা এবং আনাস বিয়ে করেন ২০২০ সালে। সেই সময় সানা জানিয়েছিলেন, তিনি মানুষের সেবা করে বাকি জীবন কাটাতে চান। রূপালি পর্দার মোহ তার জীবন থেকে মুছে গেছে। তিনি ঈশ্বরের প্রতি নিবেদিত হয়ে থাকাকেই জীবনের শ্রেষ্ঠ ধর্ম বলে মনে করেন। অভিনেত্রী অভিনয়ে এসেছিলেন ২০০৫-এ। তার প্রথম ছবি ‘ইয়েহি হ্যায় হাই সোসাইটি’। এরপর ‘হল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজাহ তুম হো’ এবং ‘টয়লেট : এক প্রেম কথা’য় অভিনয় করেন। ছোট পর্দায় ‘বিগ বস’ ছাড়াও ‘ফিয়ার ফ্যাক্টর : খতরন কে খিলাড়ি ৬’-এও অংশ নিয়েছিলেন।