গুঞ্জনটা বহুদিন ধরে। গত বছরের শেষের দিক থেকে নাকি প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে ডেট করছেন প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। দু’জনকে একসঙ্গে দেখা গেছে বিভিন্ন জায়গায়। 

যদিও ব্যক্তিগত জীবনকে সবসময়ই আড়ালে রাখার চেষ্টা করেছেন এই তারকাকন্যা। তবুও নিস্তার কোথায়? বৃহস্পতিবার (১২ অক্টোবর) শিখর পাহাড়িয়ার বাড়ি থেকে বের হতেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। 

এসময় গাড়িতে বসে নিজের মুখ আড়াল করার চেষ্টা করেও রক্ষা পাননি অভিনেত্রী। একের পর এক ক্লিকে লেন্সবন্দি হয়েছেন তিনি। সেই ছবি ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

দিন কয়েক আগেও শিখর ও জাহ্নবীকে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। যদিও একসঙ্গে দেখা মেলেনি তাদের। বিমানবন্দরে পৌঁছে জাহ্নবীর জন্য অপেক্ষা করছিলেন শিখর। এরপরই টার্মিনালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সেখানে হাজির হন জাহ্নবী। 

কিছুদিন আগে তিরুপতি মন্দিরেও একসঙ্গে পূজা দিতে গিয়েছিলেন এই জুটি। এমনকি আম্বানিদের গণেশ পূজায় প্রতিমা বিসর্জনের সময়ও শ্রীদেবী কন্যার পাশে দেখা যায় প্রেমিক শিখর পাহাড়িয়াকে। বলিউডে জোর গুঞ্জন, শিখরের সঙ্গেই বর্তমানে চুটিয়ে প্রেম করছেন জাহ্নবী। 

প্রসঙ্গত, মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। তার সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব বহু পুরনো। তবে এর মাঝে দুজনের ব্রেকআপ হয়েছিল বলেও শোনা যেত। সেইসব আলোচনাকে পেছনে ফেলে আবারও একসঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। 

এনএইচ