১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সালমান খান ও ঐশ্বরিয়া রাই অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’। এটির পরিচালক ছিলেন সঞ্জয় লীলা বানসালি। ২২ বছর পূর্তির দিনে (শুক্রবার) ক্যারিয়ারের শুরুর দিককার সেই সিনেমা নিয়ে টুইটারে সরব হন অভিনেতা সালমান খান।

টুইটারে সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে একটি ছবি প্রকাশ করেন সালমান। ক্যাপশনে লেখেন, ‘হম দিল দে চুকে সানাম ২২ বছর পার করে ফেলল।' পোস্টে সিনেমাটির সহ অভিনেতা অজয় দেবগণ এবং সঞ্জয়ের প্রযোজনা সংস্থাকেও ট্যাগ করেন তিনি।

তবে সিনেমার নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের নাম উল্লেখ করেনি সালমান। আর তাতেই খটকা লাগে নেটাগরিকদের। সালমানের অতীতের প্রেমকে ট্রোল বানিয়ে একের পর এক পর মন্তব্য করতে থাকে নেটাগরিকদের একাংশ।

এদিকে ইনস্টাগ্রামে সিনেমাটির সঙ্গে জড়িত কিছু মুহূর্তের ছবি প্রকাশ করেন ঐশ্বরিয়া। সঞ্জয়ের সঙ্গে একাধিক ছবি থাকলেও, কাউকেই নিজের পোস্টে আলাদাভাবে উল্লেখ করেননি অভিনেত্রী।

সেই সিনেমায় শেষ পর্যন্ত পূর্ণতা পায়নি সমীর (সালমান) এবং নন্দিনীর (ঐশ্বরিয়া) প্রেম। বাস্তব জীবনেও হয়েছে তাই। এত বছর পরও ঐশ্বরিয়ার প্রতি অভিমান একটুও কমেনি সালমানের। তবে ভক্তদের কেউ কেউ তাদের বার্তা দিয়েছেন পুরনো অভিমান ভুলে যাওয়ার জন্য।