বলিউড তারকা আনুশকা শর্মা। বিনোদন জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুবই জনপ্রিয় আনুশকা। তিনি কখন কী করছেন, কী খাচ্ছেন, কোথায় বেড়াতে যাচ্ছেন, বিরাট কোহলির সঙ্গে কীভাবে নিজের সময় কাটাচ্ছেন, সব মিলিয়ে নিজের ভালোলাগা, খারাপ লাগা সমস্ত কিছুটাই ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিতে পছন্দ করেন। 

আর নামটা যেখানে আনুশকা শর্মা, সেখানে দর্শকদের বা ফ্যানেদের অভিনেত্রীর ছবি বা ভিডিও যে পছন্দ হবেই, তা বলাই বাহুল্য। শুধু তাই নয়। আনুশকা শর্মার ভক্তরা জানার জন্য আকুল হয়ে থাকেন যে, তাদের পছন্দের অভিনেত্রীর জীবনযাপন কেমন? তিনি কেমন খাবার পছন্দ করেন? কী পরতে পছন্দ করেন ইত্যাদি ইত্যাদি।

সম্প্রতি আনুশকা শর্মা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ব্রেকফাস্টের ছবি শেয়ার করেছেন। যা থেকে বোঝা যাচ্ছে নাস্তায় তিনি কী খেতে পছন্দ করেন।

আনুশকা শর্মার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যাচ্ছে তিনি নাস্তার ছবি দিয়ে লিখেছেন ‌‘ব্রেকফাস্ট ডান রাইট’। কী ছিল অভিনেত্রীর নাস্তার মেনুতে? 

দেখা যাচ্ছে নাস্তার একটি পাত্রে বিভিন্ন রকমের ফল এবং বীজ জাতীয় খাবার রয়েছে। বোঝাই যাচ্ছে আনুশকা তার ফিটনেস নিয়ে কতটা সচেতন। তাই তিনি ফল এবং বীজ জাতীয় খাবার দিয়েই নাস্তা করেন। যা শরীরের জন্য খুবই উপকারী। পাশাপাশি তিনি যে প্যানকেক খেতে খুবই ভালোবাসেন, তার ছবিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, এই মুহূর্তে আনুশকা শর্মা ইংল্যান্ডে রয়েছেন। সেখানেই রিরাট কোহলি এবং মেয়ে ভামিকার সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তারই কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন।

ওএফ