বলিউডের এ প্রজন্মের হার্টথ্রব বিদ্যুৎ জামওয়াল বিয়ে করছেন। প্রেমিকা নন্দিতা মাথানির সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। ইতোমধ্যে সেরে ফেলেছেন বাগদান। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর সূত্র বলছে, দিন তিনেক আগে তাদের বাগদান হয়েছে।

চমকপ্রদ ব্যাপার হলো, প্রেমিকাকে তাজমহলের সামনে বিয়ের প্রস্তাব দিয়েছেন বিদ্যুৎ। প্রেমের জন্য বিখ্যাত এই স্থাপনার সামনে দাঁড়িয়ে তারা বদল করেছেন আংটি। সেই ছবিও এসেছে প্রকাশ্যে।

জানা গেছে, নন্দিতা মাথানি একজন ফ্যাশন ডিজাইনার। প্রায় পাঁচ মাস আগে তার সঙ্গে বিদ্যুতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের পক্ষ থেকেও গ্রিন সিগন্যাল পেয়েছেন দু’জন। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বিদ্যুৎ জামওয়াল এর আগে প্রেম করেছিলেন মোনা সিংয়ের সঙ্গে। দুই বছরের মতো টিকেছিল সেই সম্পর্ক। এরপর ব্রেকআপ হয়ে যায়। অন্যদিকে নন্দিতা মাথানি প্রেম করেছিলেন অভিনেতা দিনো মরোয়ার সঙ্গে। সেই সম্পর্ক থেকে বের হয়ে এসেই বিদ্যুতের বুকে জায়গা করে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, বিদ্যুৎ জামওয়াল বলিউডের অন্যতম পরিশ্রমী এবং সম্ভাবনাময় তরুণ। ২০১১ সালে তেলেগু সিনেমা ‘শক্তি’ দিয়ে ক্যারিয়ার শুরু করেন। একই বছর ‘ফোর্স’ সিনেমায় কাজ করে বলিউডে নাম লেখান। ‘কমান্ডো’, ‘জংলি’, ‘খুদা হাফিজ’-এর মতো সিনেমায় দেখা গেছে তাকে।

কেআই/আরআইজে