বলিউডের তারকা অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করতে চান আরেক বলিউড অভিনেতা কুণাল কাপুর! কফি উইথ করণ শো-তে নাকি এমনই ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেতা। তারপর বিরাট তার সঙ্গে কী করবেন তারও ব্যাখ্যা দিয়েছেন তিনি।

সম্প্রতি হটস্টারে মুক্তি পেয়েছে কুণাল কাপুরের নতুন ওয়েব সিরিজ ‘দ্য এম্পায়ার’। সেই উপলক্ষ্যে তাকে নিজের শোতে আমন্ত্রণ জানান করণ জোহর। সেখানেই একথা বলেন কুণাল। ওই টক শো বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ওয়েব সিরিজটির পুরো টিম।

শোতে তাকে বলা হয়েছিল মণ্ডচ্ছেদ, বিয়ে এবং বন্দি করতে হবে তিন নায়িকাকে। তার অপশন ছিল তিন জন। দিপীকা পাড়ুকোন, আলিয়া ভাট এবং অনুশকা শর্মা। তাতে প্রথমেই কুণাল কাপুর বলেছিলেন তিনি আলিয়া ভাটের মুণ্ডচ্ছেদ করতে চান। কারণ এতটাই দক্ষ অভিনেত্রী আলিয়া যে তিনি তার প্রতিযোগীকে রাখতে চান না।

তারপরেই কুণাল বলেন তিনি বিয়ে করতে চান অনুশকা শর্মাকে। তবে তার পরেই বিরাট তার মুণ্ডচ্ছেদ করবে তাতে কোনও সন্দেহ নেই। আর দীপিকাকে তিনি লকআপে রাখতে চান। কারণ সবচেয়ে সুন্দর এবং মূল্যবান জিনিসকে সবসময় তালাবন্ধ করে রাখতে হয় বলে মন্তব্য করেছিলেন কুণাল।

বলিউডে খুব বেশি সিনেমা না করেও জনপ্রিয়তা পেয়েছেন কুণাল। তার নতুন ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে হটস্টারে। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কুণাল কাপুর। প্রথম দিনেই সুপারহিট ওয়েব সিরিজটি। বেশ প্রশংসা পেয়েছে কুণাল কাপুরের অভিনয়।

সূত্র : ওয়ান ইন্ডিয়া

আরআইজে