উদয় চোপড়া ও নার্গিস ফাখরির সম্পর্কের গুঞ্জন পুরনো। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। তবে বিষয়টি নিয়ে কেউই মিডিয়ার সামনে মুখ খোলেননি। ব্রেকআপের পর এবার মুখ খুললেন নার্গিস। বললেন, ‘গত পাঁচ বছর আমরা ডেট করেছি, তবে আফসোস একটাই কেন তখন দুজনের সম্পর্কের কথা সবাইকে জানালাম না’।

প্রেমে থাকার সময় সবকিছু যেমন ভালো মনে হয়, তেমনই কোনো সম্পর্ক থেকে প্রেমে চলে গেলে অনেকই পুরনো তিক্ততার কথা তোলেন কিংবা সেই বিষয়ে মৌনতাকেই ঢাল করেন। ছোট করে বলতে গেলে তারকারা সম্পর্ক নিয়ে প্রায়ই বলে থাকেন, ‘নো কমেন্টস’। তবে এ বিষয়ে ব্যতিক্রমী বলিউডের সাবেক এ জুটি উদয় চোপড়া ও নার্গিস ফাখরি।

এতদিনে মুখ খুললেন নার্গিস। তবে এখন আর সম্পর্কে নেই তারা। তবে সৌজন্য রয়ে গেছে। সম্প্রতি উদয় চোপড়া প্রসঙ্গে নার্গিস বলেন, ‘উদয় ভীষণ ভালো মনের মানুষ, আফসোস হয় কেন তখন লুকিয়েছিলাম সম্পর্কের কথা’? নার্গিসের কথায়, ‘ভারতে উদয়ই আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ’।

নার্গিস আরও বলেন, ‘এখন সোশ্যাল মিডিয়ার যুগে বেশিরভাগ খবরই ভুয়া, অনেক সময় আমরা এমন কিছু মানুষকে দেবতার আসনে বসিয়ে দেই যারা বাস্তব জীবনে বন্ধ দরজার পেছনে ভয়ংকর’।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, উদয় চোপড়া আর তিনি সম্পর্কে নেই। তবে উদয় তার জীবনের অংশ হয়ে থাকবেন। ভারতে খুব কম মানুষ তার বন্ধু হন, যার মধ্যে উদয় চোপড়া ছিলেন অন্যতম। শোনা যাচ্ছিল, ব্রেকআপের পর মনের কষ্টে দেশ ছেড়ে নিউইয়র্ক চলে গেছেন নার্গিস। পরে অবশ্য জানা যায় অসুস্থতার কারণেই মূলত যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি।

শোনা যায়, বিদেশে থাকাকালে সেফ জাসটিন সানটোসকে ডেট করছিলেন নার্গিস। তবে কয়েকদিন মধ্যে ব্রেকআপও হয়ে যায় তাদের। নার্গিসকে শেষবার বড় পর্দায় দেখা যায় আজহার ছবিতে। নার্গিসের বলিউডে ডেবিউ হয় ২০১১ সালে রকস্টার ছবি দিয়ে। এ ছবিতে তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর। তারপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। কিক ছবিতে সালমান খানের সঙ্গে তার আইটেম নাম্বারটি তুমুল জনপ্রিয় হয় দর্শকদের মধ্যে।

সূত্র: এই সময়

এসএসএইচ