আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদের নিয়ে কয়েকদিন আগেই নিজের ৭৩তম জন্মদিন উদযাপন করেছেন হেমা মালিনী। জন্মদিন উদযানের ব্যস্ততা কাটিয়ে এখন তিনি স্বামীর সঙ্গে অবসর কাটাচ্ছেন। 

মঙ্গলবার ধর্মেন্দ্রর সঙ্গে একটি ছবি শেয়ার করে হেমা মালিনী তার শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি লেখেন, জন্মদিনে যারা আমাকে শুভকামনা জানিয়েছেন ও সুন্দর সুন্দর ম্যাসেজ পাঠিয়েছেন তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমি সবার ম্যাসেজ পড়েছি। মানুষের এত এত ভালোবাসায় আমি অভিভূত। সবাইকে ধন্যবাদ! উদযাপনের পর এখন অবসরের সময়। 

ছবিতে দেখা যাচ্ছে, হেমা মালিনীর ঘাড়ে হাত রেখে হাসিমুখে ধর্মেন্দ্র। তাদের দেখতেও দারুণ লাগছে। 

জন্মদিন উদযাপনের কয়েকদিন পর কিছু ছবি আপলোড করেছিলেন হেমা মালিনী। শোলে খ্যাত অভিনেত্রীকে দেখা যায়- মেয়ে এশা দেওল, ধর্মেন্দ্র ও অভিনেতা সঞ্জয় খানের সঙ্গে কেক কাটতে। সঞ্জয় খান ধর্মেন্দ্র ও হেমা মালিনী দুজনের সঙ্গেই কাজ করেছেন। ওইসব ছবির ক্যাপশনে হেমা মালিনী লিখেছিলেন- বাড়িতে পরিবারের সদস্য আর কাছের কয়েকজনের সঙ্গে জন্মদিন উদযাপন।  

;

১৯৭৯ সালে হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। তাদের দুই মেয়ে এশা আর অহনা দেওল। তবে হেমা মালিনীকে বিয়ের সময়ই ধর্মেন্দ্রের আরেক সংসার ছিল। প্রকাশ কৌর  ছিলেন তার স্ত্রী। ওই ঘরে তাদের চার সন্তান আছে। এর মধ্যে আছেন সানি দেওল ও ববি দেওল। এছাড়া দুই মেয়ে হলেন- বিজয়তা ও অজিতা।  

শোলে, সীতা আর গীতা, দিলাগি, রাজা জানি, দো দিশায়েঁ, দা বার্নিং ট্রেন, জুগনু, দিল কা হীরা, ড্রিম গার্লের মতো সিনামাতে একসঙ্গে দেখা গেছে ধর্মেন্দ্র ও হেমা মালিনীকে। 

এনএফ