বলিউডের এ প্রজন্মের দর্শকদের কাছে খুবই পরিচিত একটা সিনেমা ‘কাভি খুশি কাভি গম’। এ সিনেমায় শাহরুখ খান, কাজল, অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, কারিনা কাপুর ও জয়া বচ্চনের মতো বড় বড় তারকারা থাকলেও ওই সিনেমায় অভিনয় করা শিশুশিল্পীদের মানুষ এখনও মনে রেখেছে।   

সেই শিশুশিল্পীদেরই একজন মালভিকা রাজ। ওই সিনেমায় যে পুজা বা ‘পু’র ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন। কাভি খুশি কাভি গমের ২০ বছর পর আবার বলিউডে পা রাখতে যাচ্ছেন সেই পু। ‘স্কোয়াড’ নামের সিনেমাটিতে তাকে বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে। এ সিনেমা নিয়ে মালভিকা এখন দারুণ উচ্ছ্বসিত। 

তিনি বলছেন, ছোট একটি ভারতীয় মেয়েকে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনার গল্প স্কোয়াড। সিনেমাটিতে আমার চরিত্রটি হলো স্নাইপার শুটারের। চরিত্র সম্পর্কে আমি শুধু এটুকু  বলতে পাারি যে, এ চরিত্রকে বহু বিপজ্জনক পরিস্থিতির মোকাবিলা করে থাকতে হয়, কিন্তু পরিস্থিতিগুলো সে খুব সহজে মোকাবিলা করতে পারে। 

শুটিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, অভিজ্ঞতা খুবই মজার। সিনেমাটা তো একইসঙ্গে রোমাঞ্চকর আর বিনোদনমূলক। বেশ কিছু চ্যালেঞ্জিং লোকেশনেও কাজ করতে হয়েছে আমাদের। 

সিনেমাটি পরিচালনা করেছেন নিলেশ সাহে। এর শুটিং হয়েছে বেলারুশে। এই প্রথম কোনো ভারতীয় সিনেমার শুটিং হলো বেলারুশে। নভেম্বর থেকে জি ৫-এ দেখা যাবে সিনেমাটি। 

এবিপি লাইভ। 

এনএফ