চলতি বছরের শুরুর দিকে ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিরণ খের। স্ত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন স্বামী তথা অভিনেতা অনুপম খের। তিনি আরও জানিয়েছিলেন, সাংসদ-অভিনেত্রীর চিকিৎসা চলছে। দীর্ঘ চিকিৎসার পর সম্প্রতি সুস্থ হয়ে ওঠেন কিরণ। কিছুদিন আগে কাজেও ফিরেন তিনি। এবার শিগগিরই পর্দায় ফিরছেন এই অভিনেত্রী।

২০০৯ সাল থেকে ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট' রিয়ালিটি শো’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন কিরণ। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন শো থেকে বিরতি নিতে হয়েছিল তাকে। শো-এর নয় নম্বর সিজনে ফের বিচারকের আসনে দেখা যাবে তাকে। এই নিয়ে অভিনেত্রীর উচ্ছ্বাসের শেষ নেই।

অভিনেত্রী ভাষ্য, ‘এই রিয়ালিটি শোটি আমার হৃদয়ের খুব কাছের। বিগত ৯ বছর ধরে এই শোর সঙ্গে যুক্ত আমি। জুরি সদস্য হিসাবে ফিরে আসা একটি দুর্দান্ত অভিজ্ঞতা। মনে হচ্ছে বাড়ি ফিরে আসছি। বছরের পর বছর, ইন্ডিয়া’স গট ট্যালেন্ট সারা দেশ থেকে বৈচিত্র্যময় এবং ব্যতিক্রমী প্রতিভাকে উৎসাহিত করে। এই বছরের প্রতিভাদের দেখার জন্য আমি অধীর অপেক্ষায় রয়েছি’।

কিরণের কথায়, ‘এই শোতে যোগ দেওয়া আমার কাছে গর্বের। প্রত্যেককে তাদের বিরল প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম পেয়েছে। যা স্বপ্নকে বাস্তবে পরিণত করতে সহায়তা করে। সুন্দরী শিল্পা শেঠি এবং আমাদের পঞ্জাবি মুন্ডা বাদশা-র সঙ্গে শো বিচার করার কথা ভেবে আমি উচ্ছ্বসিত’।

আরআইজে