করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও ভারতের সমাজবাদী পার্টির এমপি জয়া বচ্চন। ৩১ জানুয়ারি করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। রিপোর্ট পজিটিভ আসায় বাড়িতেই আইসোলেশনে রয়েছেন এ অভিনেত্রী।

জুহুর বিএমসি ওয়ার্ড কর্মকর্তা ডা. অজিত ভারতীয় একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে জানান, প্রতি মাসে বচ্চন পরিবারের প্রত্যেক সদস্য এবং তাদের বাড়ির সব স্টাফের করোনা পরীক্ষা হয়। রুটিন পরীক্ষা করাতে গিয়েই জয়া বচ্চনের করোনা ধরা পড়ে। এর আগে শ্বেতা বচ্চনের করোনা রিপোর্টও পজিটিভ এসেছিল।

দীর্ঘ সময়ের ব্যবধানে ফের সিনেমার পর্দায় দেখা যাবে জয়া বচ্চনকে। তার অভিনীত শেষ ছবি ছিল ‘কি অ্যান্ড কা’। অর্জুন কাপুর এবং কারিনা কাপুর খানের এ ছবিতে ক্যামিওতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনকে। নিজের চরিত্রেই ছবিতে অভিনয় করেছিলেন তারা। ছবির থেকেও রাজনীতির সঙ্গে বেশি জড়িয়ে রয়েছেন জয়া বচ্চন। সমাজবাদী পার্টির রাজ্যসভা সংসদ সদস্য তিনি। অন্যদিকে আগামী ৩ জুন ৫০ বছরের বিবাহবার্ষিকী সেলিব্রেট করবেন অমিতাভ ও জয়া বচ্চন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) শাবানা আজমিরও করোনা ধরা পড়ে। তারা একসঙ্গে করণ জোহরের নতুন ছবি ‘রকি আর রানির প্রেম কাহিনি’ অভিনয় করছেন।

মনে করা হচ্ছে, দুই অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ায় করণ জোহরকে বেশ খানিকটা পরিবর্তন করতে হতে পারে শুটিং শিডিউলে। করোনা আক্রান্ত হওয়ার খবর মঙ্গলবার নিজেই জানান শাবানা আজমি। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এ কথা জানান তিনি। নিয়ম মেনে নিজেকে আইসোলেট করে নিয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে সেই সব মানুষকে পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন, যারা তার সংস্পর্শে এসেছেন।

রোববারই শাবানা আজমিকে দেখা গিয়েছিল পরিচালক আর বালকির অফিসে। ওই মিটিংয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং ভিকি কৌশলও। ‘রকি আর রানির প্রেম কাহিনি’তে যে একই ফ্রেমে জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্রকে দেখা যাবে ২০২১ সালের জুলাই মাসেই এ সুখবর জানান করণ জোহর।

টুইট করে করণ জোহর এ কথা জানান। টুইটে করণ লেখেন, ‘এই ভেটেরন লেজেন্ডদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমরা থ্রিলড। শুটিং শুরু করার তর সইছে না।’

এসএসএইচ