শকুন বাত্রা পরিচালিত ছবি গেহরাইয়াঁতে দীপিকা পাডুকোনকে দেখে মুগ্ধ দর্শক। সিনেমায় সিদ্ধান্ত চর্তুবেদি ও দীপিকা পাডুকোনের রোমান্টিক দৃশ্যে অভিনয় করা নিয়ে নানা মহলে প্রশ্ন উঠেছে। বিয়ের পর প্রথম কোনো সিনেমায় দীপিকাকে এতো সাহসী ভূমিকায় দেখে দর্শকদের একটা অংশ প্রশংসায় ভাসিয়েছেন। আবার আরেকটি অংশ বলছে নানা কথাও। তবে এসব কথা নিয়ে মাথা ঘামান না তারা। তাই চুমু বিতর্কের জবাবের জন্য চুমুকেই বেছে নিয়েছেন এ দম্পতি।  

অনেকে বলেছেন, দীপিকাকে পর্দায় চুমুর দৃশ্যে অভিনয় করতে দেখে রণবীরের কী প্রতিক্রিয়া? তিনি তো সব সময় দীপিকাকে নিয়ে ভীষণ পজেসিভ এবং প্রোটেকটিভ। এসব দৃশ্য করতে দিলেন রণবীর? এতে সম্পর্কে ভাঙন আসবে না তো?

সেসব প্রশ্নের উত্তর রণবীর সোশ্যাল মিডিয়ায় দীপিকার পোস্টে কমেন্ট করে আগেই বলেছেন, তুমি এ সিনেমায় অসাধারণ।" তার মানে তিনি শুধু মাত্রই দীপিকার প্রশংসা করেছেন। ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপত্তির প্রশ্নই নেই। কিন্তু এটা ছিল গতকালের ভার্সন। আজকের ছবিটা কিন্তু পাল্টে গেল।

পর্দায় দীপিকার চুম্বন দৃশ্য একটু হলেও কী জ্বালা ধরায়নি রণবীরের বুকে? যতই মুখে না বলুন না কেন। এই জল্পনার কারণ অবশ্য রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট। দীপিকা-সিদ্ধান্তের চুমু নিয়ে যখন চারদিকে চর্চা হচ্ছে, তখন চুপ থাকতে পারলেন না রণবীর।

ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করলেন তিনি। সমুদ্রের ধারে খালি গায়ে রণবীর। সাদা শার্টে দীপিকা। একে অপরকে গাঢ় চুম্বনে বেঁধেছেন তারা। এই ছবি পোস্ট করে রণবীর সিং লিখলেন, 'ডুবে, হা ডুবে, এক দুজে মে এহা। কী অসাধারণ সুপার পারফর্মেন্স তোমার। তুমি সেরার সেরা এই দৃশ্যে। তুমি আমায় গর্বিত করেছ। এর পর তিনি 'গেহরাইয়াঁ' ছবিকে ট্যাগ করেন। আর এই পোস্ট দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন, কোথাও কি কিছু পুড়ে যাচ্ছে!

এসকেডি