চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী ও অভিনেত্রী অরুণা বিশ্বাসের মধ্যে চলছে দ্বন্দ্ব। গত ৭ মার্চ আফসারীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন অভিনেত্রী। কারণ- তিনি ইউটিউব ভিডিওতে অরুণাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন।

বিষয়টি নিয়ে অরুণা বিশ্বাসের পক্ষে অনেক শিল্পীই কথা বলেছেন। এবার তার পাশে দাঁড়ালেন নব্বই দশকের জনপ্রিয় নায়ক-নায়িকা নাঈম ও শাবনাজ। এই কালজয়ী দম্পতি তাদের যৌথ ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে লিখেছেন, ‘একজন শিল্পীকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা মানেই হলো পুরো শিল্পী পরিবারকে আক্রমণ করা। আমাদের সবার প্রিয় শিল্পী অরুণা বিশ্বাস দিদিকে একজন পরিচালকের ব্যক্তিগত আক্রমণের তীব্র প্রতিবাদ জানাই। শিল্পী এবং পরিচালক একই পরিবারের। একজনকে ছোট করে, অসম্মান করে কেউই আলাদাভাবে বড় হতে পারেন না। তাই আসুন পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে আগামীর পথে আমরা এগিয়ে চলি।’

এর আগে বুধবার (৯ মার্চ) অরুণা বিশ্বাসের পক্ষ নিয়ে নায়ক ওমর সানী বলেছেন, ‘শিল্পীদের নিয়ে যা খুশি বলে যাবে, এটা হবে না। প্রতিবাদ এভাবেই হোক। আগাছা টাইপ ইউটিউব চ্যানেলগুলোর দিকে রাষ্ট্রীয়ভাবে দৃষ্টি রাখা উচিৎ তথ্য মন্ত্রণালয়ের। অরুণা, তোমার খুব ভালো উদ্যোগ দোস্ত।’

উল্লেখ্য, অরুণা বিশ্বাসের জিডিতে বলা হয়েছে, এক ভিডিওতে অভিনেত্রীকে ব্যক্তিগক আক্রমণ করেছেন মালেক আফসারী। যা তিনি তার এক ভাতিজার মাধ্যমে জানতে পেরেছেন। ভিডিওতে মালেক আফসারী কুরুচিপূর্ণ এমন কিছু কথা বলেছেন যা অরুণার ব্যক্তিগত ইমেজ এবং পারিবারিক সম্মান নষ্ট করেছে।

কেআই