১৬ মে (রোববার) দুপুরে নিজের ফেসবুক পেজে ভাসমান অবস্থায় নাস্তা করার তিনটি ছবি পোস্ট করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বর্ষা। লোকেশনে তিনি জানান দেন জায়গাটা মালদ্বীপে। কখন তিনি সেখানে গেছেন কিংবা ছবিগুলো কবের সেটা উল্লেখ না করলেও ধারণা করা হচ্ছে এবারের ঈদ সেখানেই উদযাপন করছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে দেখা যায় এক মনোরম রিসোর্টে ফলমূল খাচ্ছেন বর্ষা। এসময় তার স্বামী ও চিত্রনায়ক অনন্ত জলিল ক্যামেরার সামনে হাজির হন। স্বামীকেও বর্ষা খাইয়ে দেন। অনন্ত জলিলও বেশ মজা করেন।

মালদ্বীপের রিসোর্টের ভবনের ছাদে সুইমিংপুল। সেখানেই পানির মাঝে ভাসমান অবস্থায় বর্ষা নাশতা সারছেন। ছবিগুলো পোস্ট করার পর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে মেতে ওঠেন নেটিজেনরা। এভাবে টাকার অপচয়ের জন্য অনেকেই তীরবিদ্ধ করার চেষ্টা করলেও আরেক পক্ষ এসে পক্ষে দাঁড়িয়ে বলছেন- তারা যেমন খরচ করেন তেমন দানও করেন।

গত কয়েকদিন ধরেই মালদ্বীপে বেড়ানোর পারিবারিক ছবি দিচ্ছেন বর্ষা। ১৩ মে নিজের দুই সন্তানসহ মালদ্বীপের সৈকতের রিসোর্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, 'ট্রাভেল ইজ মাই থেরাপি'।

২০১০ সালে 'খোঁজ দ্য সার্চ' সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন অনন্ত জলিল ও বর্ষা। এরপর বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। এরপর জলিলের সবগুলো সিনেমাতেই নায়িকা হন বর্ষা। মুক্তির অপেক্ষায় রয়েছে দুজনের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’।