এক নায়িকা খুন হয়েছেন। সেই খুনের বিষয়ে তথ্য রয়েছে জয়া আহসানের কাছে। তাই সাংবাদিকদের কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। কিন্তু একদা দরজা খুলেই দেখেন সামনে সাংবাদিকদের ভিড়!

বাস্তবে নয়, এমনটা দেখা গেল সদ্য প্রকাশ্যে আসা একটি প্রোমো ভিডিওতে। যেটা শেয়ার করেছেন জয়া আহসান এবং ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। জয়া তার পেজ থেকে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন কোনো ফিল্ম? সিরিজ? নাকি অন্য কিছু? জানা যাবে ১২ জুলাই, রাত ৮টায়।’

এখনো ধোঁয়াশায় রয়েছে জয়া আহসানের নতুন এই কাজটি। কেউ ধারণা করছেন, দেশে নতুন কোনো কনটেন্টে অভিনয় করেছেন জয়া। আবার কারো মতে, ১২ জুলাই যাত্রা শুরু করতে যাচ্ছে চরকি। মূলত সে উপলক্ষে তৈরি করা প্রচারণামূলক ভিডিও এটি। যদিও জয়া কিংবা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এখনো কিছুই পরিষ্কার করা হয়নি।

জানা গেছে, চরকি প্ল্যাটফর্ম থেকে ১২ মাসে ১২টি অরজিনাল ফিল্ম মুক্তি পাবে। এই প্রকল্পটি শুরু হচ্ছে শিহাব শাহীন পরিচালিত ‘মরীচিকা’ দিয়ে। যেখানে অভিনয় করেছেন আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, ফারহান আহমেদ জোভান প্রমুখ।

এদিকে জয়া আহসানকে দেশের প্রজেক্টে সর্বশেষ দেখা গেছে ‘অলাতচক্র’ সিনেমায়। যেটি মুক্তি পায় গত মার্চে। অন্যদিকে কলকাতায় তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রবিবার’। যেখানে তিনি প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছিলেন এবং সিনেমাটির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছেন।

কেআই/আরআইজে