ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই এ অভিযান পরিচালিত হচ্ছে বলে নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে আটক করা হয়েছে। 

পরীমণি বসবাস করেন রাজধানী ঢাকার অভিজাত এলাকা বনানীতে। সেখানকার ১৯/এ রোডের ১২ নম্বর বাড়িটিতে থাকেন তিনি। বিলাসবহুল বাড়িটি থেকে দেখা যায় বনানী-গুলশান লেক।

এই মুহূর্তে ওই বাড়ির সামনে ভিড় করেছেন সংবাদকর্মীরা। এছাড়াও রয়েছেন অভিযানে যাওয়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে বাড়ির ভেতরে কোনো সাংবাদিককে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। অভিযান শেষে র‍্যাবের পক্ষ থেকেই অফিসিয়াল ব্রিফিং দেওয়া হবে।

পরীর এই বাড়ির অন্দরমহলও বেশ রাজকীয়। নিজের মনের মতো করে তিনি ভেতরটা সাজিয়েছেন। ধবধবে সাদা দেয়ালে কোথাও তিনি ঝুলিয়েছেন চিত্রকর্ম আবার কোথাও তার নিজের ছবি। এছাড়া ঝলমলে আলোকসজ্জা আর ফুলের সংযোজনও রয়েছে তার বাসায়। বিশাল আকারের একটি টেলিভিশনের সঙ্গে পরী যুক্ত করেছেন অত্যাধুনিক সাউন্ড সিস্টেম। ড্রয়িং রুমে আছে লেদারের মূল্যবান সোফা আর দৃষ্টিনন্দন শয়নকক্ষে রয়েছে লেদারের খাট।

প্রসঙ্গত, পরীমণি ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ নামের একটি সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এরপর এক গুচ্ছ সিনেমায় অভিনয় করেছেন তিনি। পেয়েছেন দেশজুড়ে পরিচিতি। সর্বশেষ পরীমণিকে দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। বর্তমানে তার হাতে রয়েছে ‘প্রীতিলতা’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘বায়োপিক’ ইত্যাদি সিনেমার কাজ।

কেআই/আরআইজে