জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ বিয়ে করেছেন ২০১৫ সালে। স্ত্রীর নাম অর্পিতা সমাদ্দার। আট বছর প্রেম করার পর তারা ঘর বাঁধেন। এ কথা কম-বেশি অনেকেই জানেন। কিন্তু সিনেমা সংশ্লিষ্ট কোনো আয়োজনে কখনো দেখা যায় না শুভর স্ত্রীকে। এমনকি তিনি নিজেও কখনো স্ত্রীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেন না। ব্যক্তিগত জীবন একান্ত ব্যক্তিগতই রাখতে পছন্দ করেন এই তারকা।

শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পেয়েছে শুভ অভিনীত নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’। এর আগে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার শো। সেখানেই দেখা গেল শুভর স্ত্রী অর্পিতাকে। স্বামীর বহুল আলোচিত সিনেমাটি দেখার জন্য তিনি উপস্থিত হন স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায়।

সিনেমা দেখার পর গণমাধ্যমের সঙ্গেও কথা বলেছেন অর্পিতা। জানিয়েছেন তার অভিমত। তিনি বলেন, ‘আমার কাছে ভালো লেগেছে। সিনেমার কলাকুশলীরা দুর্দান্ত কাজ করেছেন। সবাই খুব ভালো অভিনয় করেছেন। শুভর অভিনয়ও ভালো লেগেছে।’

উল্লেখ্য, অর্পিতা সমাদ্দার কলকাতার মেয়ে। প্রেমের পর দুই পরিবারের সম্মতিতেই তারা বিয়ে করেন। বর্তমানে অর্পিতা বাংলাদেশেই থাকেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন।

প্রসঙ্গত, ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের ৫০টি হলে। করোনা পরবর্তী সময়ে এটিই সর্বোচ্চ হলে একযোগে প্রদর্শিত হচ্ছে। প্রথম দুই দিনে দর্শকের সাড়াও বেশ। সিনেমার টিম এবং হল মালিকেরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এই সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে আত্মপ্রকাশ করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়াও আছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, মনোজ প্রামাণিক, সাদিয়া নাবিলা প্রমুখ। সিনেমাটি নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

কেআই