এক সময় মঞ্চ নাটকের সঙ্গে যুক্ত ছিলেন সুদীপ বিশ্বাস দীপ। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দায়ও নাম লেখান তিনি। সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ‘মিশন এক্সট্রিম’। এই সিনেমায় অভিনয়ের জন্য বেশ প্রশংসাও কুড়ান অভিনেতা।

সুদীপ এবার যুক্ত হলেন ‘ময়ূরাক্ষী’ নামে নতুন একটি সিনেমার সঙ্গে। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি।

সিনেমাটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। পরিচালক জানান, আগামী ১৫ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হবে। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে রয়েছেন শিরিন শিলা।

সুদীপ বলেন, ‘এই সিনেমায় আমার চরিত্রটির ওপরই পুরো গল্প। চরিত্রটি যদি আমি ঠিকঠাক করতে পারি এবং উপস্থাপনটা উপযুক্তভাবে হয়, তাহলে দর্শক পছন্দ করবে।’ তার বিশ্বাস এই সিনেমায় ববির সঙ্গে তার ক্যামিস্ট্রিও ভালো জমবে।

সিনেমাটির নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। প্রযোজনায় আজ ইন্টারন্যাশনাল লিমিটেড।

উল্লেখ্য, ২০২০ সালে এইচবিও চ্যানেলে প্রচারিত ‘ইনভিজিবল স্টোরিজ’ নামে একটি সিরিজে অভিনয় করে দেশের দর্শক ও নির্মাতাদের নজর কাড়েন তরুণ অভিনেতা সুদীপ। ইনস্টাগ্রামে সিরিজটির ২ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও দেখে সুদীপের অভিনয়ের প্রশংসা করেন বলিউড অভিনেত্রী পূজা ভাটও।

আরআইজে