ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য রাজস্থানের বিভিন্ন এলাকায় বৈরী আবহাওয়ার কারণে ভারী বর্ষণ ও আকস্মিক বন্যা দেখা দিয়েছে। এতে অনেক বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। রাজ্যের কিছু কিছু এলাকায় দমকা বাতাস ও ভারী বৃষ্টিপাতের ফলে কিছু এলাকার বৈদ্যুতিক খুঁটি উপড়ে পড়েছে।

এমন পরিস্থিতিতে রোববার রাজ্যের যোধপুরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, একটি স্কুটারে করে তিনজন আরোহী ব্যস্ত সড়ক দিয়ে যাচ্ছেন। এমন সময় হঠাৎ ওপর থেকে গাছে বড় একটি ডাল ভেঙে পড়ে। এতে চালকসহ অন্য দুই আরোহী রাস্তায় গাছের ডালের নিচে চাপা পড়েন।

সিসিটিভিতে ধরা পড়া এই ঘটনার ভিডিওতে দেখা যায়, বৃষ্টিপাতের পর যোধপুরে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে। লোকজন তাদের দৈনিক কর্মকাণ্ডের জন্য ছুটছেন। এর মাঝে একটি সাদা রঙের স্কুটারে করে তিনজন আরোহী রাস্তার বাম পাশ ধরে যাচ্ছেন।

কিন্তু হঠাৎ করেই একটি গাছের বড় ডাল তাদের ওপর ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে স্কুটারসহ উল্টে গাছের ডালের নিচে চাপা পড়ে যান তারা।

ঘটনার আকস্মিকতায় পথচারীরা দৌড়ে এসে ওই তিনজনকে গাছের ডালের নিচ থেকে বের করে আনেন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয় তাদের। বর্তমানে ওই তিন ব্যক্তি সুস্থ আছেন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

সূত্র: এনডিটিভি।

এসএস