প্রতীকী ছবি

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটির নিয়মিত বিজ্ঞপ্তির অধীনে নতুন বছরেই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে যোগ্যতা সাপেক্ষে যে কেউ আবেদন করতে পারবেন। সাধারণত আকিজ গ্রুপে চাকরির আবেদন করার জন্য কোনো ধরনের আবেদন ফি লাগবে না। ফলে ফি প্রদানের ঝামেলাও নেই।

আকিজ গ্রুপ হচ্ছে বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ। এই গ্রুপটি টেক্সটাইল, তামাক, সিরামিক, প্রিন্টিং ও প্যাকেজিং, ঔষধ, ভোক্তা পণ্য সহ আরও বিভিন্ন পণ্য ও সেবা নিয়ে ব্যবসা করছে। এছাড়াও আকিজ গ্রুপ স্বাস্থ্যখাত, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতেও সেবা প্রদান করে। ১৯৪০ সালে আকিজ গ্রুপ প্রতিষ্ঠিত হয় শিল্পপতি শেখ আকিজ উদ্দীনের হাত ধরে।

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বর্তমানে আকিজ গ্রুপের অধীনে রয়েছে ২৬টি কোম্পানি। এসব প্রতিষ্ঠানে সব মিলেয়ে কাজ করেন ৩৫ হাজারের বেশি কর্মী। প্রতিষ্ঠানটির কার্যপরিধি বাড়ায় নিয়মিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়। সেই ধারাবাহিকতায় চলতি বছর প্রতিষ্ঠানটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তাহলে চলুন জেনে নেই, আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অধীনে যেসব বিজ্ঞপ্তি রয়েছে-

২০ হাজার টাকা বেতনে আকিজে চাকরি, নেবে ৪০ জন

আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বিড়ি ফ্যাক্টরিতে একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাকাউন্টস অফিসার (বিড়ি ফ্যাক্টারি)। পদের সংখ্যা : ৪০। আবেদন যোগ্যতা : অ্যাকাউন্টিং বিষয়ে এমবিএয়ে পাস। এসএসসি অ্যান্ড এইচএসসিতে জিপিএ ৫ থাকতে হবে।

akij group job circular 2022

প্রার্থীর বয়সসীমা ২৬-৩২ বছরের মধ্যে হতে হবে। চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর বাংলাদেশের যেকোনো স্থানে চাকরি করার ইচ্ছা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ২০০০০ টাকা। প্রভিন্টে ফান্ড, গ্রাচুয়েটি, ফেস্টিভ্যাল বোনাস দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৯ জানুয়ারি, ২০২১