বস রাফি ও তার সহযোগী

আন্তর্জাতিক নারী পাচার চক্রের মূলহোতা আশরাফুল মণ্ডল ওরফে বস রাফি ও তার সহযোগী মো. আব্দুর রহমান শেখ ওরফে আরমান ভারতে তরুণী নির‌্যাতন এবং নারী পাচারে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৮ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে চার আসামিকে আদালতে হাজির করা হয়। এ সময় বস রাফি ও আব্দুর রহমান স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে ঢাকা ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার আসামি আশরাফুল এবং ঢাকা ম্যাট্রেপলিটন ম্যাজিস্ট্রট মোহাম্মদ জসীম আসামি আব্দুর রহমানের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এদিন মামলার অপর দুই আসামি সাহিদা বেগম ওরফে ম্যাডাম সাহিদা ও মো. ইসমাইল সরদারকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াছমিন আরা আশরাফুল মণ্ডল ওরফে বস রাফিসহ চারজনকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ভারতে নারী পাচার এবং সম্প্রতি বাংলাদেশি তরুণীকে সেখানে পৈশাচিক নির্যাতনের ঘটনায় আন্তর্জাতিক নারী পাচার চক্রের মূলহোতা আশরাফুল মণ্ডল ওরফে বস রাফি ও তার সহযোগী ম্যাডাম সাহিদাসহ পাচার চক্রের চার সদস্যকে গ্রেফতার করে র‍্যাব।

টিএইচ/এসকেডি/জেএস