যুক্তরাষ্ট্রের নিউ জার্সির সিনেট প্রেসিডেন্সি দপ্তর অভিবাসন ও জলবায়ু সাংবাদিকতায় এটিএন বাংলার কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর কেরামত উল্লাহ বিপ্লবকে সম্মাননা প্রদান করা হয়েছে।

গতকাল রোববার নিউ জার্সির স্থানীয় একটি হোটেলে জমকালো এক আয়োজনে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট আয়োজিত ৭ম আন্তর্জাতিক নারী দিবস সন্মাননা পদক প্রদান অনুষ্ঠানে এ সন্মাননা প্রদান করা হয়।

একই সঙ্গে আইন পেশায় সমাজসেবামূলক অবদানের জন্য নাসরিন আহমেদকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়া শিক্ষাক্ষেত্রে বিশেষ অর্জনের জন্য বাংলাদেশি বংশোদ্ভূত নওরীন মাহমুদও পান বিশেষ সন্মাননা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্যাসাইক কাউন্টি ডেমোক্রেটিক দলের চেয়ারপার্সন জন কারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনেটর নেলী পো, অ্যাসেম্বলিম্যান বেনজি ই উইম্বারলি, ক্যাসানোভা, শেরিফ রিচার্ড বার্ডনিক, প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সায়াহসহ অর্ধ শতাধিক মার্কিন ও বাংলাদেশিসহ বিভিন্ন দেশের গণ্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য, সাংবাদিকতা, সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অনন্য অবদানের জন্য ৩৬ জনকে সন্মাননা প্রদান করা হয়।

আইন পেশায় সমাজসেবামূলক অবদানের জন্য নাসরিন আহমেদ ও অভিবাসন সাংবাদিকতায় এটিএন বাংলার কেরামত উল্লাহ বিপ্লবকে নিউ জার্সি সিনেট প্রেসিডন্টের বিশেষ সন্মাননা দেয়া হয়।

এমএএস