ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির (ডিআইইউসাস) কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি হয়েছেন দ্য ডেইলি পোস্টের প্রতিনিধি মুছা মল্লিক, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পিবিএন ২৪ প্রতিনিধি মাহমুদুল হাসান।

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ৩০৯ নম্বর কক্ষে এ নির্বাচনের ভোট হয়। প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান ভোটের ফল ঘোষণা করেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি-১ পদে জাগো নিউজের প্রতিনিধি ইসমাম হোসেন মবিন, সহ-সভাপতি-২ পদে একুশে টিভি অনলাইনের সাদিয়া তানজিলা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আগামী নিউজের বাহারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে দৈনিক ইত্তেফাক ও অধিকারের কাজী ফিরুজ আহমেদ, কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের ডাকের ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমার সংবাদের ইব্রাহীম প্রমানিক,দপ্তর সম্পাদক পদে রাইজিং বিডির কাওছার আলি,প্রচার ও প্রকাশনা পদে বাংলাভিশনের ইসরাত জাহান,সাহিত্য বিষয়ক সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের মশিউর রহমান,কর্মসুচি ও পরিকল্পনা পদে শেয়ারবিজের তানজিলা আক্তার লিজা,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে খোলা কাগজের আশরাফুল ইসলাম সুমন,কার্যনির্বাহী সদস্য-১ প্রতিদিনের সংবাদের হুমায়রা আনজুম শ্যামসী,কার্যনির্বাহী সদস্য-২ আওয়াজ বিডির রাকিবুল হাসান ও কার্যনির্বাহী সদস্য-৩ ডেইলি বাংলাদেশের আবুল কালাম নির্বাচিত  হয়েছেন।

ভোটের ফল ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার মুরাদ হুসাইন ও তাহিয়া রুবাইয়াত অপলা। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান বলেন, একটি উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন হয়েছে। আশা করি নব-নির্বাচিত কমিটির পাশাপাশি সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করতে সহায়ক ভূমিকা পালন করবে।

এইউএ/আরএইচ