দুর্ঘটনার শিকার সাংবাদিক শফিকের মাথায় সেলাই করা হয়েছে

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য শফিক আহমেদ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। 

বুধবার (২৭ জুলাই) দুপুরে দুর্ঘটনার শিকার হন তিনি। পরে তাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। 

একাত্তর টিভি সূত্রে জানা গেছে, পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় বুধবার দুপুর সোয়া একটার দিকে রাজধানীর গাবতলী বড় বাজারের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে শফিক আহমেদকে বহনকারী গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে শফিককে বহনকারী ৭১ টিভির ভাড়া করা মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় শফিক আহমেদ ও মাইক্রোবাসে থাকা অন্যদের উদ্ধার করে। প্রথমে আহতদের মাজার রোডের গ্লোবাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে শফিক আহমদের মাথায় সেলাই দেওয়া হয়। এরপর তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি বর্তমানে আশংকামুক্ত। 

একাত্তর টিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক সুজন কবীর ঢাকা পোস্টকে জানান, শফিকের অবস্থা স্থিতিশীল। তার শরীরে আটটি স্থানে সেলাই করতে হয়েছে। কপালের বড় অংশজুড়ে ফেটে রক্তক্ষরণ হয়েছে। তাকে বহনকারী গাড়িতে থাকা একাত্তর টিভির ক্যামেরাপার্সন আলম হোসেন এবং ড্রাইভার শহিদও গুরুতর আহত হন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর শফিকের বাম হাত অবশ ছিল। সেজন্য থেরাপি দিতে হবে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। তার শরীরে নিউরোজিক্যাল কোনো সমস্যা হয়নি। শফিককে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেওয়া ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন। থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পিএসডি/আরএইচ