সদ্য প্রয়াত তরুণ সাংবাদিক ফাহির ফখরুলের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে তার ক্যাম্পাসে। 

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বাদ আসর ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) যোগাযোগ ও গণমাধ্যম অধ্যায়ন (সিএমএস) বিভাগে এ মাহফিলের আয়োজন করে বিভাগের শিক্ষার্থীরা। ফাহির সিএমএস বিভাগের ৪২ ব্যাচের শিক্ষার্থী ছিলেন এবং সর্বশেষ আজকের পত্রিকায় সাব-এডিটর হিসেবে কর্মরত ছিলেন।

দোয়া মাহফিলের আগে ইউডার সচিব মুনীর আহমেদ বলেন, ফাহির একজন ভালো ছেলে ছিলেন। তিনি সব সময় হাসি-খুশি থাকতেন। কোনো খারাপ কাজে তাকে দেখিনি। আমাদের সবাইকে একদিন মারা যেতে হবে। আমরা কেউ স্থায়ী না। আমি ফাহিরের আত্মার শান্তি কামনা করছি।

ফাহিরকে স্মরণ করে তার ব্যাচমেট আশরাফুল আলম বলেন, আমি ওর ব্যাচের সিআর ছিলাম। পড়াশোনাসহ বিভিন্ন বিষয় নিয়ে ওর সঙ্গে নিয়মিত কথা হতো। ডিপার্টমেন্টে আসলে আগে ফাহিরকে কল করতাম। আজ কল করতে পারিনি, সাহস হয়নি।

দোয়া মাহফিলে ট্রাস্টি বোর্ডের সদস্য কামরুজ্জামান, সিএমএস বিভাগের সমন্বয়ক ড. মুফিদুল আলম খান, শিক্ষক ইসমাইল সিরাজী। এছাড়া সিএমএস বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গত ১১ ডিসেম্বর বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মো. ফখরুল ইসলাম ভূঁঞার (ফাহির ফখরুল) মৃত্যু হয়। তার বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে। বাবা মো. নজরুল ইসলাম ভূঁঞা ও মা মোসাম্মৎ জুলেখা বেগমের দুই ছেলের মধ্যে তিনি ছিলেন কনিষ্ঠ সন্তান।

এমএইচএন/আইএসএইচ