চট্টগ্রামের সীতাকুণ্ডের বড় দারোগাহাট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত দেড়টা ও সাড়ে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগোহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডিউটি অফিসার এসআই বিপ্লব সাহা ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বড় দারোগোহাট ওজন স্কেল এলাকায় আনসার সদস্য মাঈন উদ্দিন দায়িত্বরত অবস্থায় সড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকামুখী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থল থেকে তাকে সহকর্মীরা উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পিকআপটি জব্দ করা যায়নি।

নিহত আনসার সদস্য মাঈন উদ্দিনের (৩২) বাড়ি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায়। তিনি বড় দারোগোহাট ওজন স্কেলে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

পুলিশ কর্মকর্তা বিপ্লব বলেন, রাত সাড়ে তিনটার দিকে বড় দারোগোহাট ওজন স্কেল এলাকায় ঢাকামুখী সোহাগ পরিবহনের বাসের সঙ্গে একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সোহাগ পরিবহনের বাসের সুপারভাইজার মো. নাছির উদ্দিন ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনাকবলিত বাস ও লরিটি পুলিশের হেফাজতে রয়েছে। 

কেএম/এইচকে