চট্টগ্রামের কোতোয়ালী থানার মিউনিসিপাল মডেল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন ফুটওভার ব্রিজের নীচ থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ এপ্রিল) তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার এসআই মো. মোমিনুল হাসান।

গ্রেপ্তাররা হলেন মো. রায়হান লালু (২০), মো. অপু হৃদয় (২১) ও মো. সোহেল ৩০)।

পুলিশ কর্মকর্তা মোমিনুল হাসান বলেন, আসন্ন ঈদ-উল ফিতরকে কেন্দ্র করে বিশেষ অভিযানের ডিউটি করাকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি টিপ ছোরা জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তার তিনজনকে ছিনতাই করার উদ্দেশ্যে মিউনিসিপাল মডেল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন ফুটওভার ব্রিজের নীচে অবস্থান করেছিল। তার আগেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ঘটনাস্থলে সন্দেহভাজন ১২ জনের মতো ছিল। তিন জনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে গেছে৷ তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, গ্রেপ্তার রায়হানের বিরুদ্ধে কোতোয়ালী ও ডবলমুরিং মডেল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় ও অস্ত্র আইনে মোট ৬টি মামলা, হৃদয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র, দ্রুত বিচার আইনসহ পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় মোট ৭টি মামলা এবং মো. সোহেলের বিরুদ্ধে সিএমপির কোতোয়ালী ডবলমুরিং এবং ডিএমপির শেরেবাংলা নগর থানায় অস্ত্র, মাদক, দ্রুত বিচার আইনসহ পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় মোট ৮টি মামলা আছে।

কেএম/আইএসএইচ