নিহত মুহাম্মদ সোহেল

রাজনৈতিক পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রামের পটিয়ার কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই মুহাম্মদ সোহেলকে (৩৫) ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। 

শুক্রবার (২২ এপ্রিল) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম। 

তিনি বলেন, কাশিয়াইশ এলাকার চেয়ারম্যানের ছোট ভাইকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। এই ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নিহত মো. সোহেল (৩৫) কাশিয়াইশের বর্তমান আওয়ামী লীগের সমর্থিত ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই। আহতরা হলেন- মো. সাজ্জাদ (২০), সাদ্দাম হোসেন (৩০) ও জয়নাল আবেদীন (৩৪)। আহতদের চট্টগ্রাম মেডিকেল (চমেক) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ কর্মকর্তা সাদিকুর রহমান বলেন, রাজনৈতিক পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগের সমর্থিত বর্তমান ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই মোহাম্মদ সোহেলসহ চারজনকে ছুরিকাঘাত করে শরীফ নামের একজন। পরে তাদেরকে আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। আহত বাকি তিনজনকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। 

কেএম/আইএসএইচ