রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা, ৬ হাজার ৬৯০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো জব্দ করা হয়েছে।

শনিবার (২৮ মে) র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এসব তথ্য নিশ্চিত করেছেন।

এনায়েত সোয়েব বলেন, আজ ভোরে র‍্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ১২ লাখ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ীরা, হলেন মো. স্বপন (৪০) ও মো.তানজিল হোসাইন (২২)। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, সকালে র‍্যাব-১০ এর একটি দল রাজধানী দারুস সালাম থানাধীন গাবতলী এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করে ৬ হাজার ৬৯০ পিস ইয়াবাসহ মো. শাহিদুল ইসলাম (২৭) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে। 

এমএসি/এসকেডি