বাবার মৃত্যুর শোকে কান্নায় ভেঙ্গে পড়েছে আহত ছেলে/ ছবি- ঢাকা পোস্ট

রাজধানীর হাইকোর্ট মোড়ের আব্দুল গনি সড়কে দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল (৪৫) নামে বিমানবাহিনীর এক সিনিয়র ওয়ারেন্ট অফিসার নিহত হয়েছেন। এ ঘটনায় মাকসুমুল কাইয়ুম রয়েলের মেয়ে রাফা আক্তার (১৩) ও ছেলে তানভীর (৯) আহত হয়েছেন।

বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সোয়া ৭টার দিকে ঢামেকের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) মাকসুমুল কাইয়ুম রয়েলের মৃত্যু হয়।

নিহত রয়েলের শ্যালিকা শারমিন রিয়া ঢাকা পোস্টকে বলেন, আমার দুলাভাই বাংলাদেশ বিমান বাহিনীতে সিনিয়র ওয়ারেন্ট অফিসার হিসেবে চাকরি করতেন। গতকাল সকালে তার ছেলে-মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে স্কুলে রাখতে যাচ্ছিলেন। পথে তাদের মোটরসাইকেলে একটি ট্রাক ধাক্কা দেয়। 

এতে আমার দুলাভাই, ভাগ্নি ও ভাগ্নে গুরুতর আহত হন। ভাগ্নি ও দুলাভাইকে আইসিইউতে নেওয়া হয়েছিল। আজ সকালে আমার দুলাভাই মারা যান। ভাগ্নিকে সিএমএইচে নিয়ে যাওয়া হচ্ছে। আমার ভাগ্নির অবস্থাও ভাল না। আমার ভাগ্নে বি এফ শাহীন স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির ছাত্র আর ভাগ্নি একই প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণিতে লেখাপড়া করে।

তিনি আরও বলেন, আমার দুলাভাইকে প্রথমে ক্যান্টনমেন্টে গার্ড অব অনার দেওয়া হবে। এরপর জানাজা শেষে তাকে যাত্রাবাড়ীতে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে তাকে জুরাইন কবরস্থানে দাফন করা হবে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, আজ সকালে বিমানবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মেয়েকে সিএমএইচে নিয়ে যাওয়া হচ্ছে। হাসপাতালে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এসেছিলেন। ওয়ারেন্ট অফিসারের মরদেহ ক্যান্টনমেন্টে নিয়ে যাওয়া হচ্ছে।

এসএএ/আইএসএইচ