কথা কাটাকাটির জেরে চট্টগ্রামের খুলশীর ওয়্যারলেস ঝাউতলা কলোনি উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর এক ছাত্রীর ধারালো অস্ত্রের আঘাতে নবম শ্রেণীর এক ছাত্রী আহত হয়েছে। শনিবার (২ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন, কথা কাটাকাটির জের ধরে অষ্টম শ্রেণীর ছাত্রী নবম শ্রেণীর ছাত্রীকে ছুরি সদৃশ ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। নবম শ্রেণীর ছাত্রীর কপালে দুটি সেলাই দেওয়া হয়েছে। 

আরও পড়ুন : কাউন্সিলরের পুত্রবধূর মরদেহ উদ্ধার

তিনি বলেন, এ বিষয়ে এখনো কেউ অভিযোগ কেউ করেনি। শুনেছি অভিযুক্ত ছাত্রীকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। আহত ছাত্রী বাসায় আছে।

১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, ঘটনার সময়ে আমি আরেকটি স্কুলে মিটিং ছিলাম। শোনার সঙ্গে সঙ্গে ওই বিদ্যালয়ে যাই। ইতোমধ্যে অভিযুক্ত ছাত্রীকে সাময়িক বহিষ্কার করা এবং ট্রান্সফার সার্টিফিকেট দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন : আসল র‌্যাবের হাতে ৬ ভুয়া সদস্য গ্রেপ্তার

তিনি বলেন, বিষয়টির সমঝোতায় দুই ছাত্রীর পরিবারের মধ্যে বৈঠক হবে। বৈঠকের পর বাকি সিদ্ধান্ত নেওয়া হবে। কথা কাটাকাটির জের ধরেই এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে জানতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রোকেয়া বেগমকে একাধিকবার কল দেওয়া হলেও যোগাযোগ করা যায়নি।

কেএম/আরএইচ