রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের মরদেহ উদ্ধারের ঘটনায় মূল অভিযুক্ত মো.রেজাউল করিমকে চট্টগ্রাম মহানগরী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-২ এর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে চট্টগ্রাম মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-২ এর একটি দল। অভিযুক্ত রেজাউল করিমকে রাতেই ঢাকায় আনা হচ্ছে। আগামীকাল এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

• আরও পড়ুন : নারী চিকিৎসকের মরদেহ ঝুলছিল ঘরে, খবর এলো বাইরে থেকে 

উল্লেখ্য, বুধবার (১০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামে একটি আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দীক নামে (২৭) এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়। জান্নাতুলের গলায় ধারালো অস্ত্র দিয়ে কাটার চিহ্ন পাওয়া গেছে।

পুলিশ জানায়, জান্নাতুল সদ্য এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রীরোগ বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন। মৃত্যুর আগে ওই নারীর সঙ্গে হোটেলে অবস্থান করছিলেন তার বন্ধু রেজাউল। 

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, স্বামী-স্ত্রী পরিচয়ে তারা দু’জন হোটেলে রুম বুকিং করেন। রাতে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে হোটেলটির ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে গলাকাটা অবস্থায় জান্নাতুল নাঈমের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হোটেল ম্যানেজারকে আটক করা হয়েছে।

জেইউ/এসকেডি