শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, করোনার ভয়াল থাবা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের বিরূপ প্রভাবে সমগ্র বিশ্বেই অর্থনৈতিক মন্দা চলমান। আমাদের দেশে সরকারের পক্ষ থেকে জনকল্যাণে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এই পরিস্থিতিতে গরিব ও অসহায় মানুষদের সাধ্যমত সহযোগিতা করা বিত্তবানদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে রাজধানীর মিরপুরের ৬০ ফুট রোড এলাকায় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্নই বাস্তবায়ন করছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাসহ সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে ২০৪১ সালের মধ্যেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে, ইনশাআল্লাহ।

১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শামসুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন, হাজী আলী হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলবেলী আফিফা রহমান, মিরপুর থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল কালাম আজাদ প্রমুখ।

এমএইচএন/ওএফ