লটারির মাধ্যমে মিলছে নির্দিষ্ট প্যাটার্ন সম্বলিত গোল্ডেন মোবাইল নম্বর। রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত তিন দিনব্যাপী ডিজিটাল বাংলাদেশ মেলা-২০২৩ এ বিটিআরসির নিজস্ব স্টলে মিলছে এই সেবা।

গোল্ডেন নম্বর সাধারণ নাম্বারের চাইতে একটু ভিন্ন হয়ে থাকে। মেলায় বিটিআরসি তিন প্যাটার্নের গোল্ডেন নম্বর দিচ্ছে— তিন ডিজিটের ০১***১১১২২২, দুই ডিজিটের ০১***১১২২৩৩ এবং ক্রমানুপাতিক ০১***১২৩৪৫৬।

গোল্ডেন নম্বর পাওয়ার জন্য গ্রাহককে স্টলে গিয়ে ফর্ম পূরণ করতে হবে। একজন ব্যক্তি একবারই আবেদন করতে পারবেন। মেলা চলাকালে প্রতিদিন লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে।

মেলায় মোট ১০০ জনকে গোল্ডেন নম্বর দেওয়া হবে। মেলার প্রথম দিন ৩০ জন, দ্বিতীয় দিন ৩০ জন ও তৃতীয় দিন ৪০ জনকে গোল্ডেন নম্বর বরাদ্দ দেওয়া হবে।

বিজয়ীকে বিটিআরসির শর্ত প্রতিপালন সাপেক্ষে সংশ্লিষ্ট অপারেটরের গ্রাহক সেবা কেন্দ্র থেকে ২৫০ টাকার বিনিময়ে নম্বর সংগ্রহ করতে হবে।

স্টলের কর্মী রাশেদুজ্জামান বলেন, মেলার প্রথমদিনেই গ্রাহকদের যথেষ্ট সাড়া পাচ্ছি। সবাই গোল্ডেন নম্বর পেতে আগ্রহী। আমরা দৈনিক সর্বোচ্চ চার হাজার ফর্ম গ্রহণ করছি। প্রতিদিন সন্ধ্যায় লটারির মাধ্যমে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

ওএফএ/এসএসএইচ/