চট্টগ্রামের হালিশহরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. মুজাহিদ নামে একজন নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন। ডিউটি শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

সোমবার (১৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে থানার আউটার রিং রোড ওয়াই জংশন এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে হালিশহর থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুনুর রশিদ ঢাকা পোস্টকে বলেন, আউটার রিং রোডে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। সেখান থেকে আহত অবস্থায় কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সার্জেন্ট মুজাহিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

>> চট্টগ্রাম জেলা ট্রাফিক বিভাগে ‘বদলি আতঙ্ক’

চট্টগ্রাম ট্রাফিক বিভাগ সূত্র জানা গেছে, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটি শেষে করে মোটরসাইকেলযোগে আউটার রিং রোড দিয়ে ফৌজদারহাটের দিকে বাসায় যাচ্ছিলেন। পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নগর পুলিশে কর্মরত সার্জেন্ট সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, মুজাহিদ ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তার স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন। অনাগত সন্তানের মুখ আর দেখা হলো না তার।

এমআর/ওএফ