সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেবের উদ্যোগে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার ২৬টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সকালে লোহাগাড়া উপজেলার পদুয়া ও চুনতি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু। 

এ সময় উপস্থিত ছিলেন, বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন ও পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ।

একই দিন দুপুরে সাতকানিয়া উপজেলার একটি কমিউনিটি সেন্টারে পৌরসভার জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ মোতালেব। 

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দীন ও সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন।

উল্লেখ্য, প্রতি বছর রমজান মাসে এম এ মোতালেবের ব্যক্তিগত অর্থায়নে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় ২০ হাজারের মতো রোজাদারকে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

এমআর/ওএফ