সংগঠনের প্রয়াত সদস্যদের সন্তানদের বৃত্তি দিয়েছে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ)।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে এই বৃত্তির অর্থ তুলে দেন সংগঠনের নেতা ও অতিথিরা।

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী, ডিআরইউ সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সভাপতি শফিকুল করিম সাবু, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সভাপতি মির্জা মেহেদী তমাল, নর্থ বেঙ্গল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোদাব্বের হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আরডিজেএ সাবেক সভাপতি মুফদি আহমেদ, সাবেক আহ্বায়ক নজমুল হক সরকার, সাবেক সভাপতি মোকছুদার রহমান মাকসুদ, সাবেক সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু ও মিজানুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আরডিজেএ সাধারণ সম্পাদক বাতেন বিপ্লব। বৃত্তি প্রদান ও মিলাদ মাহফিলে আরডিজেএ সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন অর্থ সম্পাদক আকতারুজ্জামান। 

দোয়া মোনাজাত পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম। 

আরডিজেএর প্রয়াত সদস্যদের প্রতি সন্তানকে প্রতিমাসে ৩ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রয়াত সদস্যদের পরিবারের মাঝে মোট ১ লাখ ৮০ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়।

জেইউ/কেএ