রাজধানীর যাত্রাবাড়ীতে ধনিয়া কলেজের সামনে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে তাজুন ইসলাম(১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার(১০ মে) রাত পৌনে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আহত অবস্থায় তাদেরকে আটক করে যাত্রাবাড়ী থানা পুলিশ। আটককৃতরা হলেন-  মো. তামিম (১৭) ও ইয়াসিন আরাফাত (১৮)।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক(এসআই) মো.শামীম বলেন, ওই ঘটনায় আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে চিকিৎসা নিতে আসেন মো. তামিম, ইয়াসিন আরাফাত, সায়েম ও শাওন। এদের মধ্যে হত্যায় জড়িত সন্দেহে মো. তামিম ও ইয়াসিন আরাফাতকে আটক করে থানায় পাঠানো হয়েছে। মো. শাওন ও সায়েম ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

তিনি আরও বলেন, তামিম ও ইয়াসিন আরাফাত হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে গোপনে চলে যাচ্ছিলেন। এসময় তাদের আটক করা হয়। এদের মধ্যে তামিম ইংলিশ মিডিয়াম স্কুলের নিউ টেনে পড়াশোনা করে, ইয়াসিন আরাফাত কবি নজরুল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। আর শাওন ও সায়েম একে স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

এসএএ/এমজে