নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কাশীপুর এলাকায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ আব্দুস সালাম মণ্ডল (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

সোমবার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো তরিকুল ইসলাম। তিনি বলেন, ফতুল্লা থেকে চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন আমাদের এখানে চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে আব্দুস সালাম মণ্ডল নামে এক ব্যক্তি সন্ধ্যায় মারা যায়। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল। 

উল্লেখ্য, শুক্রবার (৯ জুন) সকাল আটটার দিকে ফতুল্লার কাশীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ওই ঘটনায় আব্দুস সালাম ছাড়াও বাকি দগ্ধরা হলেন- বুলবুলি বেগম(৪০),সোনিয়া (৩০), মো টুটুল (২৫) ও মেহেজাবিন (৭)।

তাদের উদ্ধার করে নিয়ে আসা সোহাগ জানান, তারা ঘুমিয়ে ছিলেন। সকাল আটটার দিকে ঘুমন্ত অবস্থায় চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে দ্রুত শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। 

এসএএ/কেএ