খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হন পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন

করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। 

শনিবার (৮ মে) মন্ত্রীর নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ১ হাজার ৭শ পরিবারের মাঝে প্রায় ১৪ লাখ টাকা সমপরিমাণের খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি সয়াবিন তেল প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী ঢাকা থেকে সরাসরি অনলাইনে যুক্ত হন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের মানুষকে সকল প্রকারে সহায়তা করছে। আমি আহ্বান জানাব, বেসরকারি সংগঠন ও বিত্তবান মানুষরা যেন অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়ান। আপনাদের একটু সহযোগিতায় আপনার প্রতিবেশী ভালো থাকবে। সেই সুযোগটুকু অন্তত করে দিন। 

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হন পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন

অনুষ্ঠানে উপস্থিত থেকে মন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌরসভার মেয়র মো. আবুল ইমাম আহমদ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দীন এবং জুড়ী উপজেলায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রমুখ। 

এমএইচএন/এইচকে