রাজধানীর ক্যান্টনমেন্ট থানার কচুক্ষেতের বউ বাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল জলিল হাওলাদার (৩০) নামের এক টাইলস মিস্ত্রির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই খলিলুর রহমান হাওলাদার ঢাকা পোস্টকে জানান, কচুক্ষেত বউ বাজার এলাকায় একটি টিনশেড বাসায় মোটরের লাইন দিতে গেলে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকলে আমরা দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বর্তমানে ভাই ক্যান্টনমেন্টের কচুক্ষেত বউ বাজার এলাকার ৯৬৮ নম্বর বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। পাঁচ ছেলের জনক ছিলেন তিনি। দেলোয়ার হোসেন হাওলাদারের সন্তান আব্দুল জলিলের বাড়ি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার মালিয়া রাজাপুর গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/ওএফ