আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ র‌্যাবের হাতে আটক হওয়া ৪ জনকে বনানী থানায় নেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেল ৫টা ১২ মিনিটে তাদের নিয়ে বনানী থানার উদ্দেশে রওনা হন র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, তাদের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে র‌্যাব-১ বাদী হয়ে মামলা দায়ের করবে। পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর নামে মাদক মামলা এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ মিয়ার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হবে।

এর আগে র‌্যাব সদর দফতরে সংস্থাটির লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে বলেন, বুধবার (৪ আগস্ট) পরীমণির বাসা থেকে নতুন মাদক এলএসডি, আইস ও বিদেশি মদ উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়।

তিনি বলেন, তার নাম শামসুন নাহার স্মৃতি, ওরফে স্মৃতিমনি ওরফে পরীমণি। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনেন গ্রেফতার হওয়া নজরুল ইসলাম রাজ।

জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, ২০১৬ থেকে তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করেন। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনি বার করেছেন। মিনি বার থাকায় তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।

এআর/জেইউ/এসএম/জেএস