নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ হাজার পিস ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে আটক করেছে এলিট ফোর্স র‍্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি দল মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ মো. ইয়াছিন (৩৩) নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক ইয়াছিনের বাড়ি পূর্ব কক্সবাজারের ইনানীতে। 

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে র‍্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, বৃহস্পতিবার বিকেলে র‍্যাব-৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় কতিপয় মাদকব্যবসায়ী চক্রের সদস্য ইয়াবার চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকব্যবসায়ী মো. ইয়াছিনকে আটক করতে সক্ষম হয়। 

ট্রাকটি তল্লাশি করে সামনের কেবিনের টুলবক্সের মধ্যে এবং ট্রাকটির অতিরিক্ত টায়ারের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ট্রাকটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ইয়াছিন জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে এভাবেই অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে ট্রাকের বিভিন্ন স্থানে লুকিয়ে ইয়াবা পাচার করে আসছেন তিনি। আটককৃতের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেইউ/এইচকে