হেলেনা জাহাঙ্গীর

বিদেশ ভ্রমণ শেষে বিভিন্ন এয়ারপোর্ট থেকে মদের বোতল কিনে বাসায় আনতেন হেলেনা জাহাঙ্গীর। আদালতে এ বিষয়ে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। 

বুধবার দিবাগত রাতে সিআইডির মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো.আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিশেষ ক্ষমতা আইন, বন্যপ্রাণী সংরক্ষণ আইন এবং টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারাগুলো একত্রিত করে করা মামলাটি তদন্ত করছে সিআইডি। মামলার একমাত্র এজাহারনামীয় এবং গ্রেফতার আসামি হেলেনা জাহাঙ্গীরকে (৪৭) জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। আজ তিন দিনের পুলিশ রিমান্ড শেষে হেলেনা জাহাঙ্গীরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে তিনি তার নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

সিআইডির এই কর্মকর্তা বলেন, হেলেনা জাহাঙ্গীর জবানবন্দিতে জানান, তিনি বিভিন্ন দেশ ভ্রমণ করতেন। ভ্রমণ শেষে দেশে ফেরার সময় বিভিন্ন দেশের এয়ারপোর্ট থেকে তিনি বিদেশি মদ কিনে আনতেন এবং সেই মদ তার বাসায় রাখতেন। এই বিদেশি মদের বোতলগুলোই অভিযান পরিচালনা করার সময় তার বাসা থেকে উদ্ধার করা হয়। 

এমএসি/এইচকে