চট্টগ্রামের সীতাকুণ্ড রেল স্টেশনে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. মাহবুব নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মাহবুব চট্টগ্রামের সীতাকুণ্ডে ঘুরতে এসেছিলেন।  

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে বলে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তোফাজ্জল হোসেন।

মাহবুব মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার হাসকান্দি মধ্যেরচর গ্রামের দুলাল মিয়ার ছেলে। তিনি সিরাজদীখান খাইসখান্দি ইসলামীয়া দাখিল মাদরাসার ছাত্র।

পুলিশ কর্মকর্তা তোফাজ্জল বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা মেইলে সীতাকুণ্ড স্টেশনে এসে নামেন মাহবুবসহ তার সঙ্গেও আরও ১০ জন। তারা স্টেশনের উল্টো দিকে নেমে প্লাটফর্মে যাওয়ার সময় ঢাকামুখী দ্রুতগামী সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কা খায়  ওই কিশোর। এতে তার মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। এছাড়া ওই ঘটনায় একজন আহত হয়েছেন বলেও জানিয়েছেন তিনি। 

তিনি আরও বলেন, সিরাজদীখান থেকে ১০ জনের গ্রুপটি সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে বেড়ানোর উদ্দেশে আসে। অসতর্ক হয়ে দাঁড়ানোর কারণে সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় তার মৃত্যু হয়।

সীতাকুণ্ড হাসপাতালের চিকিৎসক ডা. বিবেকানন্দ চক্রবর্তী বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত একজনকে সীতাকুণ্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

কেএম/জেডএস